ভিডিও

 ‘রাজকুমার’ নিয়ে ক্ষুব্ধ  শাকিব ভক্তরা

প্রকাশিত: এপ্রিল ০৬, ২০২৪, ০৩:১৬ দুপুর
আপডেট: এপ্রিল ০৭, ২০২৪, ১১:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পেতে চলেছে ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমা। ইতোমধ্যেই মুক্তি পেয়েছে ছবির তিনটি গান। প্রথম দু’টি গান শাকিবের অনুরাগীরা লুফে নিয়েছেন। তাই ধারণা করেছিলেন তৃতীয় গান ‘আমি একাই রাজকুমার’ কয়েকধাপ এগিয়ে থাকবে।

আমি একাই রাজকুমার’ গানটি লিখেছেন ফেরারি ফরহাদ। গেয়েছেন শামীম হাসান। সংগীতায়োজনে ছিলেন ইমন চৌধুরী। কোরিওগ্রাফি করেছেন অশোক রাজা।

এই গানে সম্পূর্ণ ভিন্ন এক রূপে দেখা গেছে শাকিব খানকে। বিশেষ করে নায়কের কস্টিউমে ছিল যাত্রাপালার রাজকুমার চরিত্রের আবহ! যেখানেই আপত্তি তুলেছেন শাকিব ভক্তরা। পছন্দের নায়ককে কোনোভাবেই এই পোশাকে মেনে নিতে পারেননি তারা।

আমি একাই রাজকুমার’ গানটি প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে শাকিবিয়ানদের। তাদের দাবি গানের পোশাক, কথা, সুর কোনোকিছুই শাকিব খানের সঙ্গে যাচ্ছে না। বরং গান নিয়ে যেই প্রত্যাশা ও আত্মবিশ্বাসের কথা শুনিয়েছিলেন নির্মাতা ও লেখক সেইসবই ‘বুমেরাং’-এ পরিণত হয়েছে।

তিন মিনিট ৭ সেকেন্ডের গানের ভিডিওতে দেখা গেছে পুরোপুরি চিল মুডে ড্যান্স করছেন শাকিব খান। তার সঙ্গে শতাধিক ড্যান্সার তাল মেলাচ্ছেন। এফডিসিতে চিত্রায়িত গানের সেটেও দেখা গেছে রুচিহীনতার ছাপ। গানের কথায় দেশপ্রেম ও সাম্যের বাণী থাকলেও ছিল না পরিপক্কতা। বাহারি রঙের পোশাকের সাজে গানের তালে নায়ক বলছেন, মনের দেশের সবাই রাজা আমি একাই রাজকুমার।

সোশ্যাল মিডিয়ায় শাকিবভক্তদের একজন জানিয়েছেন, গানটি প্রকাশের পর তিনি সিনেমাটি দেখার আগ্রহ হারিয়ে ফেলেছেন। তার কথায়, রাজকুমার সিনেমা দেখার জন্য যতটাই আগ্রহে ছিলাম, এখন ততটাই অনুৎসাহী। এত জঘন্য লিরিক, ফালতু গায়কী, ফালতু এডিটিং, ফালতু কস্টিউমে নির্মিত গান কীভাবে একটা সিনেমায় যুক্ত হতে পারে? এসব জঘন্য লিরিকে কখনও কোনো ডান্স নাম্বার হতে পারে না। শাকিব খানই কীভাবে এসব জঘন্য লিরিকের গানে পারফর্ম করল! ২৫ বছর পরও লোকটা ভালো মন্দ তফাতটা বুঝলো না।

আরেকজন লিখেছেন, এই গানটাকে যে ভালো বলবে তার কোনো অধিকার নেই শাকিব খানের ফ্যান হওয়ার। কারণ এ রকম একটি জঘন্য গানকে যদি কেউ ভালো বলে তাহলে বুঝতে হবে সে শাকিব খানের ক্ষতি চায়।

অন্য এক ভক্ত ছবির পরিচালক হিমেল আশরাফের দৃষ্টি আকর্ষণ করে লিখেছেন, পরিচালক হিমেল আশরাফের দৃষ্টি আকর্ষণ করছি। অনতিবিলম্বে শাকিবিয়ানদের কাছে ক্ষমা চান। আমাদের প্রাণপ্রিয় সুপারস্টারকে আপনি এভাবে জোকার বানাতে পারেন না।

একজন তো রীতিমতো গীতিকার ফেরারি ফরহাদকে হুমকি দিয়ে লিখেছেন, আপনি একটা সি-গ্রেড লেখক, এই গান তার প্রমাণ। এরপর শাকিব খানের কোনো কাজে যেন আপনাকে না দেখি।

এমন আরও অসখ্য লেখনিতে ভরে গেছে শাকিব খানের বিভিন্ন ফেসবুক গ্রুপ। যদিও এখনও বিষয়টি নিয়ে পরিচালক কিংবা গীতিকার—কেউই মুখ খোলেননি।

আরশাদ আদনানের প্রযোজনায় ‘রাজকুমার’ ছবিতে শাকিব খানের বিপরীতে আছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে সিনেমাটি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS